1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কোটিপতি ছাত্র গ্রেপ্তার - The Bangla Tribune
জুলাই ২০, ২০২৪ | ১:২৯ অপরাহ্ণ
শিরোনাম :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কোটিপতি ছাত্র গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শনিবার, এপ্রিল ১৫, ২০২৩

র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়েছেন কক্সবাজারের টেকনাফ এলাকার আলোচিত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‘কোটিপতি ছাত্র’ রবিউল আলম ওরফে রইব্যা। শুক্রবার (১৪ এপ্রিল) ভোরে র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের একটি দল কক্সবাজার পৌর শহরের কলাতলী ডিসি পাহাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। 

জানা গেছে, হত্যা, নারী অপহরণ, অবৈধ অস্ত্র বহন, ইয়াবা পাচার, মানি লন্ডারিং, সরকারি কর্মকর্তাদের উপর হামলাসহ বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে রবিউলের বিরুদ্ধে। অনেক মামলার আসামি হয়েও মোটরসাইকেল নিয়ে দিব্যি দাপিয়ে বেড়ান তিনি। দীর্ঘদিন আইনের চোখকে ফাঁকি দিলেও শেষ রক্ষা হয়নি তার।

র‌্যাব জানায়, শুক্রবার চিরুনি অভিযান চালানো হয় ডিসি পাহাড় এলাকায়।র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েকটি মামলার এজাহারভুক্ত ও কর্ণফুলী থানার মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি রবিউল বাড়ির পেছনের দরজা দিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা তাকে গ্রেফতার করে।

রবিউল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। ছাত্র হয়েও তার ব্যাংক একাউন্টে কোটি কোটি টাকার লেনদেনের তথ্য পত্রিকায় প্রকাশিত হয়েছে। তার বাড়ি টেকনাফ পৌরসভার নাজিরপাড়ায়। বছরখানেক আগে সপরিবারে কক্সবাজার পৌরসভার কলাতলী ডিসি পাহাড় এলাকায় বসবাস শুরু করেন তারা।

রবিউল, তার বড় ভাই ফরিদুল আলম এবং বাবা সিদ্দিক আহমেদ নানা অপরাধের দায়ে অভিযুক্ত এবং ১০-১৫টি মামলার আসামি। রবিউলের বিরুদ্ধে ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজারসহ বিভিন্ন থানায় দু’টি হত্যা, অস্ত্র আইনের মামলাসহ নারী অপহরণ, মানি লন্ডারিং, ইয়াবা পাচারের মামলা রয়েছে।

র‌্যাব ১৫ কক্সবাজার ক্যাম্পের কমান্ডার মো. আনোয়ার হোসেন শামীম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা রবিউলকে গ্রেফতার করেছেন। পরবর্তী আইনগত প্রক্রিয়ার জন্য তাকে কক্সবাজার সদর থানায় পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020