1. [email protected] : thebanglatribune :
  2. [email protected] : James Rollner : James Rollner
উপাধ্যক্ষ ও কর্মচারী নিয়োগ দিবে শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসা - The Bangla Tribune
এপ্রিল ১৭, ২০২৪ | ১০:৫১ অপরাহ্ণ

উপাধ্যক্ষ ও কর্মচারী নিয়োগ দিবে শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান (মাদরাসা)জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ এর সর্বশেষ সরকারি নিয়োগ বিধি মোতাবেক শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদরাসায় নব সৃষ্ট পদে  উপাধ্যক্ষ ১ জন, অফিস সহকারী কাম হিসাব সহকারী ১ জন ও আয়া পদে ১ জন নিয়োগ করা হবে।

উপাধ্যক্ষ পদে সহকারী অধ্যাপক পদে ৩ বছরের অভিজ্ঞতা এবং প্রভাষক হিসাবে (আরবী বিষয়সমূহে) ৯ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা অথবা দাখিল মাদ্রাসার সুপার/সহ-সুপার হিসাবে ৫ বছরের অভিজ্ঞতা অথবা  দাখিল মাদ্রাসার সুপার/সহ- সুপার হিসাব ৫ বছরের  অভিজ্ঞতা এবং দাখিল পর্যায়ে( আরবী বিষয়সমূহে ১০ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা তবে এমফিল ডিগ্রিধারীদের ক্ষেত্রে ২ বছর এবং পিএইচডি ডিগ্রিধারীদের ক্ষেত্রে ৪ বছরের অভিজ্ঞতা শিথিলযোগ্য)।

অফিস সহকারী কাম হিসাব সহকারী পদে শিক্ষাগত যোগ্যতা আলিম/এইচএসসি/সমমান। সমগ্র শিক্ষা জীবনে যে কোন ১টি ৩য় বিভাগ বা শ্রেণি গ্রহণযোগ্য এবং আয়া পদে শিক্ষাগত যোগ্যতা জেডিসি/জেএসসি/সমমান। অফিস সহকারী কাম হিসাব সহকারী ও আয়া পদের জন্য বয়সসীমা অনূর্ধ্ব ৩৫ বৎসর (তবে সমপদের ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য) ।

সকল পদের প্রার্থীগণকে বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্রাদি, ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও সোনালী ব্যাংক সিংড়া শাখা হিসাব নম্বর ৪৯১২০০২০২৫৬৪২-এর অনুকূলে উপাধ্যক্ষ পদের জন্য ১হাজার টাকা এবং অফিস সহকারী কাম হিসাব সহকারী পদের জন্য ৮০০ টাকা ও আয়া পদের জন্য ৭০০ টাকা (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফটসহ অধ্যক্ষ বরাবর আবেদন করিতে হইবে।

অধ্যক্ষ শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসা সিংড়া, নাটোর মােবাইল:০১৭৩৫৬০৮৩৭৮

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020