1. [email protected] : thebanglatribune :
উপাধ্যক্ষ নিয়োগ দিবে শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসা - The Bangla Tribune
ফেব্রুয়ারি ২২, ২০২৪ | ৫:১৭ অপরাহ্ণ

উপাধ্যক্ষ নিয়োগ দিবে শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসা

  • প্রকাশের সময় : সোমবার, অক্টোবর ৩, ২০২২

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান (মাদরাসা) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ এর সর্বশেষ সরকারি নিয়োগ বিধি মোতাবেক  শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদরাসায়  নব সৃষ্ট পদে উপাধ্যক্ষ ১ জন,সহকারী কাম হিসাব সহকারী ১ জন ও  আয়া পদে ১ জন নিয়োগ করা হবে।

উপাধ্যক্ষ পদে সহকারী অধ্যাপক পদে ৩ বছরের অভিজ্ঞতা এবং প্রভাষক হিসাবে (আরবী বিষয়সমূহে) ০৯ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা অথবা দাখিল মাদ্রাসার সুপার/সহ-সুপার হিসাবে ০৫ বছরের অভিজ্ঞতা অথবা দাখিল মাদ্রাসার সুপার/সহ- সুপার হিসাব০৫ বছরের অভিজ্ঞতা এবং দাখিল পর্যায়ে( আরবী বিষয়সমূহে ১০ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা তবে এমফিল ডিগ্রিধারীদের ক্ষেত্রে ০২ বছর এবং পিএইচডি ডিগ্রিধারীদের ক্ষেত্রে ০৪ বছরের অভিজ্ঞতা শিথিলযোগ্য)।

অফিস সহকারী কাম হিসাব সহকারী পদে শিক্ষাগত যোগ্যতা আলিম/এইচএসসি/সমমান। সমগ্র শিক্ষা জীবনে যে কোন ১টি ৩য় বিভাগ বা শ্রেণি গ্রহণযোগ্য এবং আয়া পদে শিক্ষাগত যোগ্যতা জেডিসি/জেএসসি/সমমান। অফিস সহকারী কাম হিসাব সহকারী ও আয়া পদের জন্য বয়সসীমা অনূর্ধ্ব ৩৫ বৎসর (তবে সমপদের ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য)।

প্রার্থীগণকে বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্রাদি, ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও সোনালী ব্যাংক সিংড়া শাখা হিসাব নম্বর ৪৯১২০০২০২৫৬৪২-এর অনুকূলে উপাধ্যক্ষ পদের জন্য ১ হাজার টাকার ,অফিস সহকারী কাম হিসাব সহকারী পদের জন্য ৮০০ টাকা ও আয়া পদের জন্য ৭০০ টাকা (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফটসহ অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে।

যোগাযোগ:- অধ্যক্ষ ,শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসা ,সিংড়া, নাটোর মােবাইল:০১৭৩৫৬০৮৩৭৮

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020