1. [email protected] : thebanglatribune :
ছাত্রলীগ নেতাকে পুলিশের সামনেই হত্যা - The Bangla Tribune
সেপ্টেম্বর ২৫, ২০২৩ | ১০:৩৪ অপরাহ্ণ

ছাত্রলীগ নেতাকে পুলিশের সামনেই হত্যা

  • প্রকাশের সময় : সোমবার, জুলাই ৪, ২০২২

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলে প্রতিপক্ষের অস্ত্রের কোপ ও গুলিতে  নিহত হয়েছেন ফয়সাল উদ্দিন (২৬) নামে একজন এক ছাত্রলীগ নেতা। রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খুরুশকুলের ডেইলপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা কক্সবাজারের প্রধান সড়ক অবরোধ করে রেখেছেন।

নিহত ফয়সাল উদ্দিন ওই ইউনিয়নের কাউয়ারপাড়া এলাকা মৃত লাল মোহাম্মদের ছেলে। তিনি কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মাহমুদুল করিম মাদু বলেন, রোববার বিকেলে খুরুশকুল ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ছিল। সম্মেলনের সময় ফায়সাল মঞ্চে উপস্থিত আওয়ামী লীগ নেতাদের তার প্রাণ নাশের আশঙ্কার কথা জানান। পরে সম্মেলন চলাকালে দূর্বৃত্তরা বেশ বেশ কয়েকবার ফায়সালকে হুমকি দিয়ে চলে যায়। তখন পুলিশকে খবর দেয়া হয়। পুলিশের একটি টহল টিম আসে।

ওই সময় দূর্বৃত্তরা এসে পুলিশের সামনেই ফয়সালের হামলা শুরু করে। তার শরীর দাসহ নানা যন্ত্রাংশ দিয়ে কোপানো হয় এবং গুলি করা হয়। পরে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আহত দুইজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020