1. [email protected] : thebanglatribune :
  2. [email protected] : James Rollner : James Rollner
৩ টি সিনেমা এবার কুরবানিতে মুক্তি পাচ্ছে - The Bangla Tribune
এপ্রিল ১৫, ২০২৪ | ৬:৫১ অপরাহ্ণ

৩ টি সিনেমা এবার কুরবানিতে মুক্তি পাচ্ছে

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ  রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল চারটি সিনেমা। এর মধ্যে শাকিব খানেরই ছিল দুটি (গলুই ও বিদ্রোহী)। কিন্তু কোনো সিনেমাই ব্যবসা সফল হয়নি। অনেক আশঙ্কার মধ্যেও কুরবানির ঈদে সিনেমা মুক্তির প্রক্রিয়া শুরু হয়েছে। এরই মধ্যে তিনটি সিনেমার মুক্তি নিশ্চিত করেছেন নির্মাতা ও প্রযোজকরা। এগুলো হচ্ছে ‘দিন : দ্য ডে’, ‘পরান’ ও ‘সাইকো’।

দিন : দ্য ডে : ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমাটি ঈদে প্রদর্শনের জন্য এরই মধ্যে শতাধিক প্রেক্ষাগৃহ বুকিংও দেওয়া হয়ে গেছে বলে জানা গেছে। ইরানের নির্মাতা মুস্তফা অতাশ জমজম পরিচালিত এ সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল এবং তার স্ত্রী বর্ষা।  শুটিংও করা হয়েছে বাংলাদেশ, ইরান ও আফগানিস্তানের প্রত্যন্ত অঞ্চলে। এ সিনেমার গল্প আন্তর্জাতিক মানবপাচার ও মাদক চোরাচালান নিয়ে। অনন্ত জলিলকে দেখা যাবে বাংলাদেশ পুলিশের বিশেষ এক এজেন্টের চরিত্রে। বর্ষাকেও দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে।

পরান : এ সিনেমাটিও অনেক আগেই শুটিং করা হয়েছে। পরিচালক রায়হান রাফি নিশ্চিত করেছেন এটি কুরবানির ঈদে মুক্তি পাচ্ছে। এতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরীফুল রাজ ও ইয়াশ রোহান। নির্মাতা জানিয়েছেন, একটি সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে।

সাইকো : দুবছর আগে এ সিনেমার শুটিং করেছেন পরিচালক অনন্য মামুন। সিনেমার নায়ক-নায়িকা জিয়াউল রোশান ও পূজা চেরি। এটি একটি ব্যতিক্রমধর্মী গল্প নিয়ে তৈরি হয়েছে বলে জানিয়েছেন পরিচালক। এ সিনেমার মাধ্যমে প্রথমবার পর্দায় জুটি বাঁধছেন পূজা ও রোশান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020