1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
আগামী ৪৮ ঘণ্টায় দেশের তাপমাত্রা সামান্য পরিবর্তন হতে পারে। - The Bangla Tribune
জুলাই ২০, ২০২৪ | ১:৪৫ অপরাহ্ণ
শিরোনাম :

আগামী ৪৮ ঘণ্টায় দেশের তাপমাত্রা সামান্য পরিবর্তন হতে পারে।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, জুন ২৮, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, আগামী ৪৮ ঘণ্টায় দেশের তাপমাত্রা সামান্য পরিবর্তন হতে পারে। এছাড়া আগামী ৫ দিন বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে।গতকাল (২৭ জুন) সোমবার রাতে আবহাওয়াবিদ মো. ওমর ফারুক এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, রংপুর, ময়মনসিংহ, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে সারাদেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারী ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

তিনি আরও জানান, মৌসুমী বায়ুর অক্ষ বিহার, পশ্চিম বঙ্গ এবং বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমী বায়ু বাংলাদেশের উপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারী অবস্থায় রয়েছে। এছাড়া আগামী ৪৮ ঘণ্টায় সারাদেশের তাপমাত্রা সামান্য পরিবর্তন হতে পারে।

উল্লেখ্য গত ২৪ ঘণ্টায় খুলনার চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস ও রংপুরের তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া খুলনার মংলায় ১৩১ মিলিমিটার সর্বোচ্চ বৃষ্টিপাত হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020