1. [email protected] : thebanglatribune :
ট্রেনের কাটায় স্কুলছাত্রের মৃত্যু - The Bangla Tribune
ডিসেম্বর ২, ২০২৩ | ৯:০৩ পূর্বাহ্ণ

ট্রেনের কাটায় স্কুলছাত্রের মৃত্যু

  • প্রকাশের সময় : সোমবার, জুন ২৭, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ পাবনার আমিনপুরে ট্রেনে কাটা পড়ে নিরব হোসেন (১৭) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। (২৫ জুন) শনিবার  সকালে উপজেলার মাশুমদিয়ার ঝুলন্ত রেলসেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিরব রাণিনগর ইউনিয়নের সুজানগর উপজেলার  ভাটিকয়া গ্রামের মো. লিটন সরদারের ছেলে। সে ঢাকার উত্তরার একটি স্কুলের নবম শ্রেণির বিজ্ঞানের ছাত্র ছিল।

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, শুক্রবার স্কুল ছুটির পর  নিরব তার নানা মৃত আব্দুল হামিদের বাড়িতে বেড়াতে আসেন। সকালে ঘুম থেকে উঠে ঝুলন্ত সেতুর পাশে রেললাইনের ওপরে বসে কানে হেডফোন দিয়ে মোবাইলে গান শুনছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী এক্সপ্রেস ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রেনটি কয়েকবার হুইসেল দিয়েছিল বলেও জানান স্থানীয়রা।

সুমন নামে  স্থানীয় একজন বলেন, এখানে এর আগেও কয়েকবার ট্রেন দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা ঘটেছে। স্থানীয় মানুষদের সচেতনতার অভাবে ও রেল কর্তৃপক্ষের উদাসীনতায় এমন দুর্ঘটনা প্রায়ই ঘটে। আমিনপুর থানার ওসি রওশন আলী বলেন, এ রকম ঘটনা শুনেছি। মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020